Ganozhi Shop

Laptop Silver black
  • Brand: No Brand
  • Category: WOMEN
  • Product Code: 96438751
  • Quantity: 100
  • Availability: In Stock
  • tk 450

Operation Option

+
-

Ganozhi soap: গ্যানোজি সোপের সঠিক প্রয়োগ ও ফলাফল : গ্যানোজি সোপ গ্যানোডার্মা লুসিডাম এর নির্যাস সমৃদ্ধ যা শতবছর ধরে ত্বকের সৌন্দর্য বৃদ্ধিকারী হিসেবে জনপ্রিয় এটি রুক্ষতা এবং মলিনতা থেকে ত্বককে রক্ষা করে। ফলে ক্বক হয়ে উঠে সতেজ, কোমল। পরিস্কারক : গ্যানোজি সোপ সমস্ত ধুলা ময়লা পরিস্কার করে ত্বকের স্বাভাবিক তৈলাক্ততাকে বজায় রাখে। গ্যানোজি নির্যাস ত্বকের আদ্র্রতা পুনরায় ফিরিয়ে আনে যা ত্বকের জন্য প্রয়োজনীয়। এটি রুক্ষতা এবং মলিনতা থেকে ত্বককে রক্ষা করে। ফলে ক্বক হয়ে উঠে সতেজ, কোমল। ত্বকের যত্নে গ্যানোজি : ভিটামিন ই, এন্টি অক্সিডাইজিং প্রপাটি ত্বকের কোষ পুনরুজ্বীবিত করে ত্বককে পরিবেশগত দুষণ থেকে রক্ষা করে এবং ত্বকের প্রাকৃতিক সৌন্দর্য বজায় রাখে। রুক্ষ ত্বক: এটি ত্বকের স্বাভাবিক ভারসাম্য বজায় রাখে যা স্পর্শকাতর ত্বকের জন্য ও সমান ভাবে কার্যকরী। প্রতিদিন গোসলে গ্যানোজি সাবান ব্যবহার করুন। এটি সব ধরনের ত্বকের জন্য প্রযোজ্য। পিম্পল এবং র‌্যাশ : আপনার সমস্ত মুখে গ্যানোজি সাবান মাখিয়ে কিছুক্ষণ অপেক্ষা করুন । পরে কুসুম গরম পানিতে ধয়ে ফেলুন। আরও ভাল ফল লাভের জন্য ধোয়ার পর অল্প ম্যাসাজ অয়েল ব্যবহার করুন। কালো দাগ এবং ফেসওয়াশ: আপনার মুখ মন্ডলে গ্যানোজি সবান লাগিয়ে পাঁচ মিনিট রাখুন, পাচ মিনিট পর ভেজা তুলা দিয়ে ঘষে সাবান তুলে ফেলুন এবং হালকা গরম পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন। সম্ভাব্য স্থানে সকালে এবং রাত্রে ম্যাসাজ অয়েল ব্যবহার করুন্। গ্যানোজি সাবান তাদেরই জন্য যারা ত্বকের বাড়তি চাহিদার প্রতি মনোযোগী। স্লিমিং সাবান: এই সাবান মেদ নিবারক হিসাবেও ব্যবহার্য। প্রতিদিন ব্যবহারে দেহের অবসঞ্চিত মেদ ধীরে ধীরে দুরীভূত করতে সাহায্য করে। ভাল ফল পেতে হলে গোসলের পর ম্যাসাজ অয়েল ব্যবহার করুন। প্রতিদিন গোসলে গ্যানোজি সাবান ব্যবহার করুন। এটি সব ধরনের ত্বকের জন্য প্রযোজ্য।
Ganozhi soap: গ্যানোজি সোপ ত্বকের পি এইচ ভারসাম্য রক্ষা করে , চেহারা হয় আরো সুন্দুর , আরো উজ্জল এবং কোমল । মানব ত্বকের যত্নে প্রকৃতির আর্শিবাদ পুষ্ট পন্য , আপনি ব্যবহার করুন এবং আপনার পরিবারের সবাইকে ব্যবহারে উৎসাহিত করুন ।
harvey 20/01/2016

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book.

Andrson 20/01/2016

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book.

Write a review

Note: HTML is not translated!
    Bad           Good

Related Products